জন্মদিনে দেশজুড়ে শুভেচ্ছার বন্যা, নর্মদায় ‘নামানি দেবী নর্মদে’ অনুষ্ঠানে মোদী

zeenews.india.com

নিজস্ব প্রতিবেদন: দেশজুড়ে শুভেচ্ছার বন্যা। আজ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৬৯তম জন্মদিন পালন করছেন বিজেপি কর্মী-নেতারা। সোমবারই গান্ধীনগরে এসে পৌঁছান তিনি।  

আরও পড়ুন-তোলপাড় পুরুলিয়ায় নিতুরিয়া, ২ ছাত্রকে লক্ষ্য করে গুলি বাইকআরোহী দুষ্কৃতিদের

এদিন সকাল ছটায় তিনি মা হীরাবেনের সঙ্গে সাক্ষাত করে তাঁর আশীর্বাদ নেন। তিনি ছোট ছেলে পঙ্কজ মোদীর সঙ্গে থাকেন রাইসিন গ্রামে। সেখান থেকে থেকে তিনি চলে যান নর্মদার সর্দার সরোবর প্রকল্পে। প্রকল্প দেখতে যান প্রধানমন্ত্রী। সকাল সাড়ে আটটা নাগাদ তিনি এসে পৌঁছান নর্মদার কাভাদিয়া জেলায়। সেখান থেকে তিনি যাবেন সর্দার সরোবর প্রকল্পে।

গত ৩১ অক্টোবর নর্মদার পাড়ে সরদার বল্লভভাই প্যালের মূর্তির আবরণ উন্মোচন করেন। প্রসঙ্গত এটাই দুনিয়ার সবচেয়ে উঁচু মূর্তি। সূত্রের খবর সরদার সরোবরে মা নর্মদা পূজন অনুষ্ঠানে যোগ দিতে পারেন। এখানেই তিনি আজ নামানি নর্মদে মহোত্সবের উদ্বোধন করবেন। এরপর আহমেদাবাদ থেকে ২০০ কিলোমিটার দূরে কেভাদিয়া গ্রামে এক অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন-অর্থনীতির বিকাশ যতটা হওয়ার কথা ছিল তার চেয়েও খারাপ হয়েছে, জানালেন আরবিআই-এর গভর্নর

মোদীর জন্মদিন উপলক্ষ্যে গত ১৪ সেপ্টেম্বর থেকে সেবা সপ্তাহ পালন করছে বিজেপি। পাশাপাশি দিল্লিতে ইন্ডিয়া গেটে মোদীর জীবনের বিভিন্ন দিক নিয়ে এক প্রদর্শনীর আয়োজন করেছে বিজেপি।





Source link

Latest Govt Job & Exam Updates:

View Full List ...